বিশ্বজুড়ে চলছে ‘আরআরআর’ উন্মাদনা। ৭ দিনে ৭১০ কোটি হাঁকিয়ে ব্যবসার গ্রাফ এখন ক্রমশই ঊর্ধ্বমুখী। দুই দক্ষিণী তারকা তো বটেই সঙ্গে বলিউডের আলিয়া ও অজয় দেবগণ– উত্তেজনা জমেছে ভালোই। যদিও এমন আনন্দময় পরিস্থিতিতে নেটিজেনদের কাছে নেতিবাচক হয়ে ধরা পড়লেন ‘গাঙ্গুবাঈ’খ্যাত আলিয়া ভাট।

বেশ ক’দিন ধরেই নেট দুনিয়ায় গুজব ছড়ালো, ‘আরআরআর’ প্রমোশনের অনেক ছবি, পোস্ট নাকি ইনস্টাগ্রাম থেকে ডিলিট করেছেন আলিয়া! প্রশ্ন উঠলো, তবে কি এই দলের সঙ্গে কাজ করে তিনি খুশি নন? সিনেমায় নিজের অবস্থান ও দৈর্ঘ্য নিয়ে মনোমালিন্য চলছে নির্মাতা রাজামৌলির সঙ্গে! এমন অসংখ্য প্রশ্নের জবাব এবার আলিয়া নিজেই দিলেন। মৌনতা ভেঙে ৩১ মার্চ ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করেন অভিনেত্রী।

তাতে লেখা, এই কদিন ধরে নানা গুজব শুনছি, ‘আরআরআর’ সিনেমার পোস্ট ডিলিট করার পেছনে নাকি আমার ক্ষোভ এবং অপ্রত্যাশিত কোনও ঘটনা লুকিয়ে আছে! আমি আন্তরিকভাবে অনুরোধ করছি ইনস্টাগ্রামের গ্রিড দেখেই নিজেদের মনগড়া কিছু বানিয়ে নেবেন না, আমি সবসময়ই পুরনো পোস্ট ডিলিট করতে থাকি, যাতে বেশি ছবি একসঙ্গে জড়ো না হয়। আলিয়া আরও বলেন, আমি শুধু একটি কারণেই এই ঘটনা প্রসঙ্গে কথা বলছি। রাজামৌলি স্যার এবং অন্যান্যদের এত বছরের প্রচেষ্টা, পরিশ্রম যাতে বিফলে না যায়। তাদের স্বার্থে আমি কোনোরকম ভুল তথ্য মেনে নিতে নারাজ!

 

কলমকথা/ বিথী